PUBG Ban in Pakistan and India-পাবাজি বন্ধ করা হল পাকিস্তান এবং ইন্ডিয়াতে।

পাবাজি বন্ধ করা হল পাকিস্তান এবং ইন্ডিয়াতে। 

বর্তমানের  সব চাইতে বোরো খবর পাবাজি বন্ধ করা হল পাকিস্তান এবং ইন্ডিয়ান আর্মি তে। অনেক দিন থেকে প্রত্যেক বাবা মা এর দাবি ছিল যেন পাবাজি বন্ধ করা হোক। কারণ পাবজি এমন একটি অনলাইন গেম ছিল যা নিজে বর্তমান ভারত এর সব যুবক মেতে ছিল। একদিকে তো এই পাবাজি গেম এর জন্য পড়াশুনা ,সময় ,টাকা নষ্ট হচ্ছিলো তার থেকে বোরো সমস্যা এই পাবাজি গেম আমাদের যুব সমাজকে নষ্ট করে দিচ্ছিলো এবং অনেকে  এই  গেম এর নেশায় অনেক রোগ এ আক্রান্ত হচ্ছিলো। তাই এগুলো কথা মাথায় রেখে পাকিস্তানে পাবাজি সম্পূর্ণ ভাবে বন্ধ করা হয়। 

ভারতে পাবাজি গেম বন্ধ :

বর্তমানে ভারত পৃথিবীর দৃতীয় জনসংখ্যা পূর্ণ দেশএবং সব দেশ এর মতোই ভারত এ ও পাবাজি গেম অনেক জনপ্রিয একটি গেম। উপরুক্ত সব কর্ম এর জন্য ভারত এর ও সব বাবা মা চায় এই গেমটি বন্ধ করা হোক। কিন্তু কিছু কারণ এ এখনো এই পাবাজি গেমটি ভারত এ বন্ধ করা সম্ভব হয় নি। কিন্তু এখন ভারত এর পক্ষ থেকে একটি বিশাল বোরো খবর এসেছে যে ভারতীয় সেনাবাহিনীতে পাবাজি যেন বন্ধ করা হয়েছে। ভারত এর যত সেনা আছে তাদের ফোন থেকে পাবাজি গেম ডিলিট করা হয়েছে।বর্তমানে ভারত এবং চীন এর মধ্যে চলা কালীন ঝামেলার জন্য এই পদক্ষেপ নেয়া হয়েছে। যেহেতু পাবাজি গেম পুরোপুরি চিনে এর না তাই শুধু আর্মি তে বন্ধ করা হলো কিন্তু বিশেষ সূত্রে জানা গেছে যে ভারত এ ও পুরো পুরি বন্ধ হতে চলেছে পাবাজি গেম। 


                       তো আপনাদের কি মনে হয় ভারত এ পাবাজি গেম পুরো পুরি ভাবে  বন্ধ হয় প্রয়োজন কি না তা অবশ্যই কমেন্ট বাক্স এ জনাবেন এবং এটি বেশি বেশি করে জনস্বার্থে শেয়ার করবেন।

1 টি মন্তব্য:

দুর্ঘটনায় মৃত ১ , আহত ১

 দুর্ঘটনায় মৃত ১ , আহত ১ চালসা , ১২ জুলাই : রবিবার দুটি পৃথক পথ দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হল , আহত হলেন এক মহিলা । এদিন সকালে জাতীয় সড...